CORONA VIRUS Update: ভারতে ৩.১৪ লক্ষেরও বেশি নতুন COVID-19 কেস, যে কোনও দেশে সর্বাধিক রেকর্ড করেছে

0

করোনাভাইরাস আপডেট

Views: 43

বৃহস্পতিবার আপডেট হওয়া কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুসারে ভারতে দৈনিক করোনভাইরাস মামলার সংখ্যা ৩.১৪ লক্ষেরও বেশি নতুন সংক্রমণের সাথে রেকর্ডে শীর্ষে পৌঁছেছে, যা কোভিড -১৯ এর মোট সংখ্যা ১,৯৯,৩০,৯৬৫৫ এ উন্নীত করেছে, বৃহস্পতিবার আপডেট হওয়া তথ্য অনুসারে। ২৪ ঘন্টার ব্যবধানে মোট ৩,১১৪,৮৩৫ টি নতুন সংক্রমণ নিবন্ধিত হয়েছে, যেখানে মৃতের সংখ্যা বেড়েছে ১,৮৮,৬৫৭৭, রেকর্ড ২,১০৪ টি নতুন প্রাণহানির ফলে, সকাল ৮ টায় আপডেট হওয়া তথ্য প্রকাশিত হয়েছে।

একটানা 43 তম স্থিরভাবে অবিচ্ছিন্ন বৃদ্ধি নিবন্ধিত করে, সক্রিয় ক্ষেত্রেগুলি বেড়েছে ২২,৯১,৪২৮, সংক্রমণের মোট ১৪.৩৮ শতাংশ, যখন জাতীয় সিভিডি -১৯ পুনরুদ্ধারের হার কমেছে ৮৪.৪6 শতাংশে। এই রোগ থেকে পুনরুদ্ধার হওয়া মানুষের সংখ্যা বেড়েছে ১,৩৪,৫৪,৮৮০। মামলার মৃত্যুর হার আরও কমে দাঁড়িয়েছে ১.১১৬ শতাংশ, তথ্য অনুযায়ী।

30 টিরও কম শয্যা বিশিষ্ট সমস্ত বেঙ্গালুরু হাসপাতালে COVID -19 রোগী ভর্তি করছে না

কর্ণাভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য বেঙ্গালুরুতে যেসব হাসপাতালের ৩০ টিরও বেশি শয্যা রয়েছে তার ৮০% সুবিধা দিতে হবে, কর্ণাটকের স্বাস্থ্যমন্ত্রী কে. সুধাকর বৃহস্পতিবার ঘোষণা করেছেন। এগুলি ছাড়াও, ৩০ টিরও কম শয্যা বিশিষ্ট হাসপাতালগুলি কোভিড -১৯ রোগীদের ভর্তি করার জন্য বাধ্যতামূলক করা হয়েছে।

“বেঙ্গালুরুর কোভিড রোগীদের জন্য ডায়ালাইসিস রোগী, মাতৃ-শিশু যত্ন এবং জীবন-হুমকিস্বরূপ রোগ ব্যতীত সমস্ত হাসপাতালের শয্যা। ৩০ বিছানা পর্যন্ত সমস্ত নার্সিংহোম এবং হাসপাতালের বাধ্যতামূলকভাবে covid রোগীদের চিকিত্সা করা উচিত,” সুধাকর বলেছিলেন।

তিনি আরও বলেছেন, “রাজ্যের যে সকল হাসপাতালের ৩০ টিরও বেশি শয্যা রয়েছে তার বিছানাগুলির জন্য এখন Covid -19 রোগীদের জন্য ৮০% বিছানা এবং ICU সরবরাহ করতে হবে,” ।

CORONA VIRUS Update

What’s your Reaction?
+1
0
+1
0
+1
0
+1
0
+1
11
+1
0
+1
2

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *