আপনার ওয়েবসাইটের জন্য একটি PHP Developer/Company নির্বাচন কিভাবে করবেন ?

0

Visits: 42

পিএইচপি (PHP) ফুল ফর্ম হলো “hypertext pre-processor” এন্ড আজকের সব থেকে বড় সার্ভার সাইড স্ক্রিপ্টিং ল্যাঙ্গুয়েজ (Server Site Scripting Language) ডায়নামিক ওয়েবসাইট (Dynamic Website) বানানোর জন্য সবথেকে popular একটা প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ (Programming Language).

কেন PHP সেরা সমাধান

আকর্ষণীয়, ডায়নামিক ওয়েবসাইট এবং তার সাথে নানা ধরনের customized featured নিয়ে নতুন ধরনের ওয়েবসাইট (Website) বানানোর সবথেকে সেরা প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ (Programming Language) হচ্ছে, এখন PHP। আমরা আজ যে সব ওয়েবসাইট ব্যবহার করি তার আদর্শ সমাধান হয়ে উঠেছে, এই PHP Programming Language । এটি আগের মতোই, আজকেও কার্যকর এবং নির্ভরযোগ্য এবং সময়ের সাথে উন্নতিও করেছে। সুতরাং, আপনার ধারণাকে, আপনার প্রয়োজনীয়তার উপযুক্ত অনুসারে তৈরি করার জন্য আপনাকে নিবেদিত পিএইচপি। এই কারণেই আপনার আধুনিক ওয়েবসাইটটি তৈরি করা জন্য, অভিজ্ঞ PHP Developer নিয়োগ করা উচিত ।

যখন কেও PHP তে কাজ করে, তখন তাদের PHP কিছু frameworks এর উপর কাজ করতে হয়। যেমন -Laravel, Codeigniter, Zend, Joomla, Yii, Symfony, and CakePHP। তাদের কাজ হ’ল ওয়েবপেজ গুলির code করা, পরীক্ষা করা এবং সংগঠিত করা। একজন PHP Developer তখনি দক্ষ হয় যখন সে দক্ষতার সাথে সফলভাবে অনেকগুলি জটিল অ্যাপ্লিকেশন তৈরি করে।

PHP Development Company কে নিয়োগ দেওয়ার সময় কিছু বিষয় বিবেচনা করতে হবে

Custom ওয়েবসাইট (Website) খুবই সহজ ব্যবহারযোগ্য এবং সমৃদ্ধশালি হয়ে ওঠে সেটা কিন্তু দেখতে হয়। তার সাথে একটা ওয়েবসাইটে যখন কোন visitor আসছে তার জন্য খুব User-Friendly হয়, সাথে বাকি functionalities গুলি ব্যবহার করতে পারে, সেগুলো খুব ভালো ভাবে লক্ষ্য রাখতে হয়।

  1. Custom ওয়েবসাইট (Website) তৈরির সম্ভাবনা
  2. Custom Web Solution গুলি একটি প্রতিযোগিতামূলক কাজ সরবরাহ করতে পারে
  3. আপনার প্রকল্পের জন্য তাদের কাছে উন্নত সমাধান রয়েছে
  4. আপনার প্রশ্নের List প্রস্তুত করুন

পিএইচপি ডেভলপার (PHP Developer) যখন choose করা হয় বা কোম্পানির choose করা হয় সে ক্ষেত্রে খুবই ভালভাবে আমাদের দেখে নিতে হবে cost-effective যে সমস্ত কোম্পানির ডেভলপার আছে বা ফ্রিল্যান্সার ডেভলপার (freelancers developer) আছে তাদেরকে আমাদের কাজ করার পদ্ধতি, দক্ষতা ইত্যাদি। এরকম অনেক কোম্পানি আছে যারা কাজ নেবার সময় অনেক রকমের প্রতিশ্রুতি অনেক রকমের ডেডলাইন (deadline) করে দেয় কিন্তু final time এ কাজ ডেলিভারি (Delivery) করার সময় কিন্তু সেগুলি পালন করা হয় না।

ভারতবর্ষে আজকে অনেক dedicated ওয়েব ডেভেলপমেন্ট কোম্পানি আছেন তাদের মধ্যে Softweb Development Technologies একটি এবং এরকম প্রচুর কোম্পানি আছে যাদেরকে আপনি সঠিকভাবে বেছে নিয়ে তাদেরকে আপনার ওয়েবসাইট বানানোর জন্য নির্বাচিত করতে পারেন।

ওয়েব (Website & Application) ভিত্তিক প্রজেক্ট (Project) গুলির জন্য ইউরোপ, মার্কিন যুক্তরাষ্ট্র, অট্রেলিয়া দেশগুলি নিয়োগকারীরা মূলত ভারত থেকে Web Development Company এবং PHP Developer দের নিয়োগ করে।

এখন অনেক অনলাইন কম্পানি (Online Company) এসে গেছে যেখান থেকে সাধারণভাবে আমরা নানা রকমের ফ্রিল্যান্সার ওয়েব ডেভলপার (Freelancer Web Developer), ওয়েব ডিজাইনার (Web Designer) এবং নানা ধরনের কর্মদক্ষ লোককে নির্বাচিত করতে পারি এবং খুব সহজেই তাদেরকে আজ দিয়ে, কাজ কালেক্ট (collect) করতে পারাযায় এবং তাদের সহজেই পেমেন্ট (Payment)) করতে পারি এবং সবথেকে বড় জিনিস যেটা, আমাদের অনেক সহজেই এবং অনেক কম খরচে।

আমাদের মত PHP ডেভেলপমেন্ট কোম্পানি (Development Company) র জন্য সবথেকে বেস্ট অপশন (best option) হচ্ছে যে আপনি তাদের তাদের বিভিন্ন project সেগুলো follow করতে পারেন এবং review check করতে পারেন, দরকার পড়লে Softweb Development Technologies সাথে কথা বলতে পারেন, আপনার প্রজেক্ট নিয়ে। Softweb Development Technologies best grow up Website Development Company in India.

What’s your Reaction?
+1
1
+1
1
+1
4
+1
0
+1
0
+1
0
+1
0

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *